× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

শাল্লায় ৩ লাখ টাকার নিষিদ্ধ জাল ধ্বংস

বাংলারজমিন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, ৭:৩৬

 সুনামগঞ্জের শাল্লায়  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে  ৩ লাখ টাকার নিষিদ্ধ জাল আগুনে পুড়ানো হয়েছে । বৃহস্পতিবার উপজেলার বৃহৎ ছায়ার হাওরে  বেলা ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন  এই ভ্রাম্যমাণ আদালতের  অভিযান পরিচালনা করেন।  
অভিযানে  নিষিদ্ধ বিভিন্ন ধরনের প্রায়  ৩ লাখ টাকার  জাল সহ ৪৫ জনকে আটক করা হয়।   পরে সদরে অফিসার্স ক্লাবের সামনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত ৪৫ জনকে  ১৬ টি মামলায় ৩৩ হাজার ৫০০ শত টাকা জরিমানা আদায় পুর্বক মুক্তি প্রদান করা হয় ।  পরে জব্দকৃত  নিষিদ্ধ জালগুলো  শাহীদ আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে আগুনে পুড়ে ধ্বংস করা হয়  ।  
এসময় উপস্থিত ছিলেন  নির্বাহী  কর্মকর্তা  আল মুক্তাদির হোসেন, মৎস্য কর্মকর্তা মামুনুর রহমান,শিক্ষা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, একদল পুলিশ সদস্য সহ এলাকার বিভিন্ন পেশার মানুষ। উপস্থিত জনতা এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এলাকার সচেতন মহল বলছেন   এই ধরনের অভিযান  মৎস্য সম্পদ রাক্ষায় বিশাল ভুমিকা রাখবে। এমন অভিযান চলমান রাখতে এলাকাবাসী প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর