× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

ওয়েব সিরিজে মৌ খান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৭:৫৭

অনেক ব্যবসা সফল ছবির নির্মাতা শাহীন সুমন আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন। তারকাবহুল এই সিরিজটির নাম ‘মাফিয়া’। এখানে থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্প। এবার জানা গেল, তার এই ওয়েব সিরিজে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌ খান। এর আগে পরিচালক জানিয়েছিলেন ‘মাফিয়া’-তে প্রধান একটি চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা জাহিদ হাসানকে। আরো থাকবেন শ্যামল মাওলাসহ অনেক প্রিয়মুখ। এবার জানা গেল মৌ খানের নাম। এই অভিনেত্রীর চরিত্রটি এখানে বেশ চমক জাগানিয়া বলে জানান পরিচালক।
এদিকে এ ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে মৌ খান বলেন, শাহীন সুমন ভাই আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির বড় মাপের একজন পরিচালক। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজে অনেক আনন্দিত। অনেক বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ হবে এখানে। আশা করছি ভালো কিছু হবে। পরিচালক শাহীন সুমন জানান, তারই গল্প ভাবনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। ১২ই আগস্ট থেকে এর শুটিং শুরু হয়েছে নারায়ণগঞ্জে। এ ছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ওয়েব সিরিজের দৃশ্যায়ন হবে। একসঙ্গে তিন ক্যামেরা দিয়ে চলবে কাজ। এখানে তার সঙ্গে সহকারী পরিচালক হিসেবে আছেন লরিন খান। সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভি’র ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর