× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

নিখোঁজের ৩ দিন পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৮:১৭

 কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নিখোঁজের তিন দিন পর ডোবা থেকে খলিলুর রহমান ফাহাদ (৯) নামের এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলার নারান্দী গ্রামের একটি ডোবার কচুরিপানার মধ্য থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। ফাহাদ গত ১০ই আগস্ট সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।
ফাহাদ উপজেলার নারান্দী গ্রামের আবদুল কদ্দুছের ছেলে। সে নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ই আগস্ট সোমবার বিকাল ৩ টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় ফাহাদ। সন্ধ্যায় বাড়ি না ফেরায় আশপাশসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও ফাহাদের কোনো সন্ধান পায়নি তার পরিবার। পরদিন ১১ই আগস্ট মঙ্গলবার সকালে ফাহাদের সন্ধান চেয়ে পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা আবদুল কদ্দুছ।
নিখোঁজের তিনদিন পর গতকাল দুপুরে বাড়ির পশ্চিমদিকে ৫০০ গজ দূরে একটি ডোবার কচুরিপানার মধ্যে ফাহাদের ভাসমান লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।
পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান বলেন, ফাহাদের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর