× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বাংলারজমিন

মাদারীপুর প্রতিনিধি | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৮:১৭

মাদারীপুর সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের একাধিক বাড়িঘর লুটপাটের ঘটনাও ঘটে। গতকাল সকালে উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সাথে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের লোকজন লাভলু তালুদারের সমর্থক লুৎফর হাওলাদার (৪৫)কে কুপিয়ে জখম করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।
নিহত লুৎফর গাছবাড়িয়া এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, নিহতের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর