× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৮:৩৪

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মেহেদী হাসান রুবেলসহ ৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে সোনাইছড়ি ইউনিয়ন ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। বৃহস্পতিবার ওয়ার্ড যুবলীগ সভাপতি আলাউদ্দীন বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ই আগস্ট, ইউপি সদস্য কপিল, নাছির ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এয়াকুব মেম্বার, ছাত্রলীগ কর্মী পলাশসহ সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ যাওয়া সময় উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল ও আজম মেম্বার নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে ৪ জনকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় বৃহস্পতিবার সীতাকুণ্ড মডেল থানায় সোনাইছড়ি ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের সভাপতি আলাউদ্দীন বাদী হয়ে ছাত্রলীগের ৮ নেতাকর্মীর নামসহ উল্লেখ করে ও অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন।
আহত এয়াকুব মেম্বার ও কপিল মেম্বার মানবজমিনকে জানান, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল ও আজম মেম্বার, সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক জাহেদুল ইসলামের নেতৃত্বে  এবং সোনাইছড়ি  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদের  নির্দেশে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ আমাদের উপর অতর্কিত মামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এদিকে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রফিক জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর