× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

রামগতিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৮:৩৪

 লক্ষ্মীপুরের রামগতিতে শ্বশুর বাড়ি থেকে মাসু বেগম (২৫) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় গৃহবধূর শাশুড়ি ও ননদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বুধবার বিকালে পৌরসভার ৩ নং ওয়ার্ড চর সেকান্দর এলাকার গৃহবধূর শ্বশুরালয় দারকশ মাঝি বাড়ির কামাল উদ্দিনের ঘর থেকে লাশ উদ্ধার করা হয়। মাসু বেগম এ এলাকার কামাল হোসেনের স্ত্রী এবং কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের লরেঞ্চ গ্রামের আবুল কালামের মেয়ে। মাসু ও কামাল দম্পতির তাছিম (৬) ও তামিম (১ বছর ৬ মাস) বয়সী দুটি সন্তান রয়েছে। নিহতের বড় ছেলে তাছিম বলেন, আমার বাবা মাকে প্রায়ই মারধর করতো। ঘটনার সময় বেদম মারধর করে।
 আমি কান্নাকাটি করলেও আমাকে মারে। আর এসব কারণেরই মায়ের মৃত্যু হয়েছে।
এলাকাবাসীর ভাষ্য, মাসু বেগমকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার নাটক সাজায় স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আপাতত একটি ইউডি মামলা নেয়া হচ্ছে, তবে অধিকতর তদন্ত চলছে। রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর