× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

এয়ারফোর্সের অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১০:১০

সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনকে চিঠি পাঠাল ইন্ডিয়ান এয়ারফোর্স। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুঞ্জন সাক্সেনা- দ্য কার্গিল গার্ল’-এ ভারতীয় বায়ুসেনাকে নেতিবাচক ভাবে দেখানো হয়েছে বলে তাদের দাবি। চিঠি দেওয়া হয়েছে নেটফ্লিক্স ও ধর্মা প্রোডাকশনসকেও। চিঠিতে লেখা বিবৃতি অনুযায়ী, আইএএফকে সম্পূর্ণ সত্যতার সঙ্গে তুলে ধরা হবে বলে কথা দেয় ধর্মা প্রোডাকশনস, যাতে পরবর্তী প্রজন্মের আইএএফ অফিসাররা ছবিটি দেখে উদ্বুদ্ধ হন। কিন্তু গুঞ্জন সাক্সেনার চরিত্রকে গ্লোরিফাই করতে গিয়ে এমন কিছু পরিস্থিতি দেখানো হয়েছে, যেখানে আইএএফের কর্মক্ষেত্রে নারীদের প্রতি বৈষম্যকে তুলে ধরা হয়েছে। তা আদৌ সত্য নয় বলে দাবি আইএএফের।
ছবির নির্দিষ্ট কিছু দৃশ্য ও সংলাপও চিহ্নিত করেছে আইএএফ। চিঠিতে এ-ও বলা আছে যে, ছবির আপত্তিকর অংশ নিয়ে আগেই প্রোডাকশন হাউসকে জানানো হয়েছিল, ছবির সেই অংশ এডিট করতে। এ প্রসঙ্গে এখনও ছবির প্রোডাকশন হাউসের পক্ষ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর