× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

পাকিস্তানের বিপক্ষে বৃষ্টিভেজা প্রথম দিনটি ইংল্যান্ডের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১১:৩৯

সাউদাম্পটনে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনের অর্ধেকটা ভেসে গেল বৃষ্টিতে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৪৫.৪ ওভার ব্যাটিং করে পাকিস্তানের সংগ্রহ ৫ উইকেটে ১২৬ রান। বাবর আজম ২৫ ও মোহাম্মদ রিজওয়ান ৪ রানে ব্যাট করছেন।

রোজ বোলে ইনিংসের শুরুতেই ফেরেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান শান মাসুদ। আবিদ আলী ও আজহার আলীর দ্বিতীয় উইকেট জুটিতে এগিয়ে যেতে থাকে পাকিস্তান। ব্যাট হাতে কঠিন সময় পার করা অধিনায়ক আজহার আবারো ব্যর্থ বড় ইনিংস খেলতে। উইকেটে থিতু হয়ে গেলেও পারেননি ইনিংস বড় করতে (২০ রান)। দুইবার জীবন পেয়েও ওপেনার আবিদ আলী সুযোগ কাজে লাগিয়ে পারেননি ইনিংস লম্বা করতে। ৬০ রানে ফেরেন তিনি।

প্রায় ১১ বছর পর টেস্ট খেলতে নেমে ফাওয়াদ আলম টিকলেন মাত্র ৪ বল।
রানের খাতা খোলার আগেই ফাওয়াদকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে সাজঘরে পাঠান স্যাম কারান। দুই অঙ্কে যেতে পারেননি আসাদ শফিক (৫ রান)।

সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান ১ম ইনিংস: ৪৫.৪ ওভারে ১২৬/৫ (আবিদ ৬০, বাবর ২৫*, রিজওয়ান ৪*; অ্যান্ডারসন ১৫-৩-৩৫-২, ব্রড ১৩-৪-৩১-১, কারান ১০-২-২৩-১, ওকস ৭.৪-১-২৬-১)

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর