× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

কমলার সমর্থনে কেটির আবেদনময়ী ছবি প্রকাশ!

অনলাইন

তারিক চয়ন | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ১২:০১

হলিউডের অন্যতম সেরা আবেদনময়ী নায়িকা কেটি হোমস, হলিউড সুপারস্টার টম ক্রুজের সাবেক স্ত্রী। এবার অবশ্য একটি ভিন্ন বিষয়ে আলোচনায় এসেছেন কেটি।

আসন্ন মার্কিন নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি থেকে কমলা হ্যারিসের ভাইস প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতার খবরে বেজায় উত্তেজিত কেটি। খবরটি প্রকাশের কিছুক্ষণ বাদেই কেটি কমলার প্রতি তার দৃঢ় সমর্থন ব্যক্ত করে 'বাইডেন হ্যারিস ২০২০' হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন।

আর নেটিজেনরাও হুমড়ি খেয়ে পড়েছেন ছবিটি প্রকাশের পরপরই। ছবিটিতে কেটিকে অত্যাধিক যৌন আবেদনময়ী হিসেবে যেন নতুন করে আবিষ্কার করেছেন তারা। একজন কমেন্ট করেছেন, 'আসলে বুঝতেই পারছি না, কি হচ্ছে এখানে!' আরেকজন জানতে চেয়েছেন, 'কেটির আইডি হ্যাক হয়েছে কিনা!'

ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিন অবশ্য জানিয়েছে, ছবিটি গেলো এপ্রিলে 'ইনস্টাইল কাভার শুট' এর জন্য তোলা হয়েছিল। আর ইনস্টাইল এর সম্পাদকমণ্ডলীর প্রধান লরা ব্রাউন কেটির ওই পোস্টে কমেন্ট করে বুঝিয়ে দিয়েছেন যে, কেটি ছবিটি প্রকাশের আগেই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে রেখেছিলেন।



হাফিংটন পোস্ট অবলম্বনে

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর