× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

নেইমারের সঙ্গে সাবেক প্রেমিকার প্রেম কাহিনী নিয়ে মালুমার গান

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৫:৩৬

প্রেমিকা নাতালিয়া বারুলিচকে সঙ্গে নিয়ে ফুটবল সুপারস্টার নেইমারের জন্মদিনের পার্টিতে গান করতে গিয়েছিলেন কলম্বিয়ান গায়ক মালুমা। সেই নাতালিয়া এখন নেইমারের সঙ্গে প্রেম করছেন। আর এ নিয়ে একটি মিউজিক ভিডিও বানিয়েছেন  মালুমা। ২ সপ্তাহ আগে ইউটিউবে ‘হাওয়াই’ নামে মুক্তি পাওয়া সেই মিউজিক ভিডিওর ভিউ এরই মধ্যে ৩০ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

শোবিজ ওয়েবসাইট পেজ সিক্স-এর মতে, নতুন গানে সাবেক প্রেমিকা নাতালিয়ার সম্পর্কে অভিজ্ঞতা শেয়ার করেছেন মালুমা। গানের শুরুতে মালুমাকে উদ্দেশ্য করে এক নারী বলছে, সম্পর্কটা তিক্ত হয়ে যাচ্ছে। মালুমার জবাব ‘আমি এখন কী করলাম?’ মেয়েটা পুনরায় বললো, ‘তুমি ব্যাপারটা ধরতে পারোনি, এভাবে সম্পর্ক চালাতে পারবো না আমি।’

গানের পরের কথাগুলো নাতালিয়ার সঙ্গে নেইমারের ইনস্টাগ্রাম স্ন্যাপ ইঙ্গিত করে বলা। লিরিকগুলো এমন, ‘তোমার পোস্ট করা ছবি বলছে সে ছিল তোমার আকাশ। প্রিয়া, আমি তোমাকে চিনি, আমাকে ঈর্ষান্বিত করতেই ছবিটা আপলোড করেছিলে তুমি।’ ২০১৯ সালের অক্টোবরে মালুমার সঙ্গে নাতালিয়ার ছাড়াছাড়ি হয়ে যায়।
কিছুদিন আগে একটি টিভি শোতে নাতালিয়া জানান, তাদের সম্পর্কটা দূষিত হয়ে গিয়েছিল। তিনি ১০০০ শতাংশ দিলেও রিটার্ন পাচ্ছিলেন মাত্র ২০ শতাংশ।

চলতি বছরের ফেব্রুয়ারিতে নেইমারের জন্মদিনের পার্টিতে আসেন ২৮ বছর বয়সী নাতালিয়া। নেইমারের জন্যদিনে ইনস্টাগ্রামে দুজনের একটি ছবি পোস্ট করেন এই কিউবান-ক্রোয়েশিয়ান মডেল। যাতে লাভ ও কিস ইমোজিসহ ক্যাপশন দেন, ‘শুভ জন্মদিন নেইমার। সবাই জানে কতটা অসাধারণ মেধাবী তুমি। কিন্তু তারা যদি দেখতে পেতো, তোমার ভেতরটা কতটা নির্ভেজাল আর সুন্দর। বেবি, তোমার প্রতি আমার যথাযথ সম্মান আর শ্রদ্ধা।’ ইনস্টাগ্রামে আরেকটি পোস্টে সাদা ড্রেস পরা নিজের একটি একক ছবিতে নাতালিয়ান ক্যাপশন দেন, ‘যখন নেইমার হোয়াইট ক্যাজুয়াল পরতে বলে...।’ সেই ছবিতে নেইমারের কমেন্ট, ‘বিউটিফুল’ সঙ্গে তিনটি আগুনের ইমোজি। ফেব্রুয়ারিতে ডেটিং শুরু করার পর মে মাসে রাশিয়ার জিকিউ ম্যাগাজিনের প্রচ্ছদে পোজ দিয়েছিলেন নেইমার-নাতালিয়া।     

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর