× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

মানবজমিনে সংবাদ প্রকাশ মির্জাগঞ্জে ইউএনও’র ভাঙা সড়ক পরিদর্শন

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৭:০০

দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ দেখে পটুয়াখালীর মির্জাগঞ্জে স্রোতে ভাসিয়ে নেয়া সেই রাস্তাটি পরিদর্শন করেন ইউএনও। অমাবস্যার জোয়ারের কারণে  শ্রীমন্ত নদীর পানি বৃদ্ধি পেয়ে ও বেগহীন স্রোতের তোপে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মরহুম ইয়ার উদ্দীন খলিফা সাহেব (রঃ) এর মাজারের দক্ষিণ দিকে চর এলাকার রাস্তা ও কালভার্ট ভাসিয়ে নিয়ে যায়। পানিতে তলিয়ে গেছে ধানের বীজ। চলাচলের বিকল্প কোনো ব্যবস্থা না থাকায় বাধ্য হয়ে ওই এলাকার লোকজন ভাঙা স্থলে রাস্তার উপরে সাঁকো দিয়ে চলাচল করছে। পরে গত ১৪ই আগস্ট ‘দৈনিক মানবজমিন পত্রিকায়’ মির্জাগঞ্জে সড়কে ভাঙন শিরোনামে একটি নিউজ প্রকাশ হয়। নিউজটি দেখার সঙ্গে সঙ্গে গতকাল সকালেই রাস্তাটি পরিদর্শনে যান মির্জাগঞ্জের ইউএনও মো. সরোয়ার হোসেন। পরিদর্শন শেষে ইউএনও জানান, রাস্তাটি ভেঙে যাওয়াতে এলাকাবাসীসহ বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চলাচলে বিঘœসৃষ্টি ও ভোগান্তি পোহাতে হচ্ছে। রাস্তটি সংস্কারের দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা ইঞ্জিনিয়ারকে বলা হয়েছে।
উপজেলা প্রকৌশলী শেখ আজিম উর রশিদ বলেন, অতিবর্ষণ ও আম্ফানের ফলে উপজেলায় যে সমস্ত রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে তার তালিকায় ওই রাস্তাটির নাম অন্তÍর্ভুক্ত করা হয়েছে। বরাদ্দ পেলেই দ্রুত সংস্কারের ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর