× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩০

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৪ আগস্ট ২০২০, শুক্রবার, ৭:১২

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২জন আক্রান্ত হয়েছে। নিহত দুইজন সিটি করপোরেশন এলাকার। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৩০ জনে। এবং নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২৭ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৯ জন, সদরে ৬ জন, বন্দরে ২ জন, রূপগঞ্জে ৪ জন, আড়াইহাজারে ৩ জন ও সোনারগাঁয়ে ৩ জন। পুরো জেলায়  মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১১৩ জনে।  এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৪ হাজার ৫৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৪৯  জনের।
শুক্রবার সকালে  জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা  গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৫০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৪৩ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত  ১ হাজার ১৯০ জন ও মারা গেছেন ১৩ জন ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর