× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার
কলকাতা কথকতা

সানি লিওন ভর্তি হচ্ছেন কলকাতার আশুতোষ কলেজে!

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ২৯ আগস্ট ২০২০, শনিবার, ৯:১১

কলেজে ভর্তির মেরিট লিস্টে তাঁর নাম প্রথমে। চারশোয় চারশো নম্বর পেয়ে বলিউড সুন্দরী সানি লিওন কলকাতার আশুতোষ কলেজে ইংরেজি অনার্সে ভর্তির সুযোগ পেয়েছেন। শুক্রবার কলেজটির ওয়েবসাইটে এই তথ্য প্রকাশিত হতেই হইচই পড়ে যায়। অনলাইন এডমিশনের ত্রুটিপূর্ণ ব্যবস্থার ফলেই এই ভুল হয়েছে বলে অনুমান করা হয়। সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে যেতেই তা পৌঁছে যায় স্বয়ং সানি লিওনের কাছে। তিনি কৌতুক করে তাঁর টুইটার হ্যান্ডেলে লেখেন, তাহলে পরের সেমিস্টারে দেখা হচ্ছে আশুতোষ কলেজের ইংরেজি অনার্সের ক্লাসে! সানির এই কৌতুকের জবাবে আশুতোষ কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্র রিটুইট করেন, একবছর আগে পাস না করলেই হত! তোমার সঙ্গে এক ক্লাসে পড়ার সুযোগ হারিয়ে খুব আফসোস হচ্ছে।
করণজিৎ কাউর ভরা ওরফে সানি লিওনের বয়স এখন উনচল্লিশ। বারো বছর পর্ণ ছবির নায়িকা ছিলেন। কানাডা থেকে ভারতে এসে মডেলিং ও অভিনয়কে পেশা করেন, এহেন সানি লিওন আশুতোষ কলেজে অনলাইনে ভর্তির আবেদন করবেন তা ভাবা যায়না।
এই অভাবিত কাজটি কিভাবে হল তার জবাব দেয়ার জন্যে কলেজের প্রিন্সিপাল অপূর্ব রায়কে পায়নি মানবজমিন। তবে, জানা গেছে অনলাইন এডমিশনের ক্ষেত্রে এত আবেদন আসে যাতে নাম ঠিকানা খতিয়ে দেখার সময় পাওয়া যায়না। তাই এই বিপত্তি। কোনও দুষ্ট মস্তিষ্কের কাজ এটি। কিন্তু, প্রশ্ন হল - সানি লিওন নামটি এত বিখ্যাত যে তা কিভাবে ভারপ্রাপ্তদের চোখ এড়িয়ে গেল? কারও একবার সন্দেহ হলোনা! বিষয়টি নিয়ে ইন্টারনাল তদন্ত শুরু হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Faiz Ahmed
২৯ আগস্ট ২০২০, শনিবার, ৭:৩০

উনার আতিতের যে জ্ঞান আছে তাহা বিতরণ করলে- কাম সারা।

অন্যান্য খবর