× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

অভিযোগের ছয় ঘণ্টা পরেই অপহৃত শিশুকে উদ্ধার পুলিশের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৫১

ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ছয় ঘণ্টার মধ্যেই অপহৃত এক শিশুকে উদ্ধার করলো ঢাকা মহানগর থানা পুলিশ। তামিম মাঝি নামে ১১ মাসের ওই শিশুর অপহরণ ঘটনায়  মারুফা (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার এবং মারুফাকে গ্রেপ্তার করা হয়। তামিম মাঝি রামপুরা থানার পূর্ব রামপুরার জামতলা কমিশনার গলির  মো. মান্নান মাঝির ছেলে।
রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আব্দুল কুদ্দুস ফকির  বলেন জানান, রোববার দুপুর সাড়ে ১২টা  থেকে বিকাল ৪টার মধ্যে  যেকোনো সময় পূর্ব রামপুরার বাসা থেকে শিশু তামিম মাঝিকে নিয়ে পালিয়ে যায় অপহরণকারী। শিশুটির বাবা বিষয়টি নিয়ে দ্রুত রামপুরা থানা পুলিশের শরণাপন্ন হন। থানা পুলিশ ঘটনার গুরুত্ব বিবেচনা করে শিশুটিকে উদ্ধার করতে অভিযান শুরু করে। অভিযানকালে বিভিন্ন তথ্য  প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান শনাক্ত করে পল্লবীর ১৬ নং রোডের একটি বাসা থেকে শিশুটিকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রামপুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সেই মামলায় গ্রেপ্তারকৃত মারুফাকে  গতকাল আদালতে পাঠানো হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর