× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

ঘাটাইলে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৪৪

‘মুজিবর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এ স্লোগান সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইলে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর ) দুপুরে ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রে বিট পুলিশিং কার্যক্রম ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।  এ সময় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম)। তিনি বলেন, বিট পুলিশিংয়ের মূল ধারণা হচ্ছে, পুলিশ কর্মকর্তারাই মানুষের কাছে তৃনমূল পর্যায়ে সেবা নিয়ে যাবেন ও তাদের মেধা, প্রজ্ঞা ও শ্রম দিয়ে সব সময় সাধারণ মানুষের পাশে থাকবে। এর মাধ্যমে সমাজ থেকে মাদক, ইভটিজিং, চুরি, ডাকাতি সহ সব ধরনের অপরাধমূলক কাজ নিমূল হবে।মানুষ স্বাধীন ভাবে চলতে পারবে। মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। পুলিশ ও জনগণের মধ্য সম্পর্কের সেতুবন্ধন তৈরি হবে।আমাদের মনে রাখতে হবে দেশের মানুষ পুলিশের উপর যে আস্হা ও বিশ্বাস আছে সেটা যেন অটুট থাকে।আমরা জনগনের সেবক হিসাবে থাকতে চাই। জনতাই আমাদের প্রকৃত বন্ধু।
এসময়  অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লোনা, আমির খসরু, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম, সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক জাকির হোসেন সহ  অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ । মতবিনিময় শেষে সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের নতুন মসজিদ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর