× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

শরীয়তপুরে পুলিশ ও মৎস্য কর্মকর্তাদের মতবিনিময় সভা

বাংলারজমিন

শরীয়পতপুর প্রতিনিধি | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৭:১৭

শরীয়তপুরে আসছে মা ইলিশ রক্ষা অভিযান সফল করতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান। দুপুরে তার সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, সহকারী পুলিশ সুপার তানভির আহমেদ, জেলা মৎস্য কর্মকর্তা আব্দুর রউফ বক্তব্য রাখেন। জেলা ছয় উপজেলার মৎস্য কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। সভায় পুলিশ কর্মকর্তা ও মৎস্য কর্মকর্তারা যৌথভাবে মা ইলিশ রক্ষা অভিযান সফল করতে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আশ্বাস দেন।
পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, পুলিশ ও মৎস্য কর্মকর্তা এক হয়ে কাজ করলে অবশ্যই আমরা বিগত সকল সময়ের চেয়ে বেশী সফল হবো। এজন্য সকলকে আন্তরিকতার সাথে সরকারী দায়িত্ব পালন করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর