× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

আপত্তি নেই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৮:৩০

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। করোনাকালীন এই সময়ে টিভি নাটকে ব্যস্ত সময় পার করছেন। তবে আগের মতো প্রতিদিন লাইট-ক্যামেরার সঙ্গে নেই বলে জানান তিনি। বলেন, এখন গ্যাপে গ্যাপে অভিনয় করছি। একটি কাজ শেষ করার পর কয়েকদিনের বিরতি নিয়ে আবার কাজ করছি। কারণ এই সময়ে প্রতিদিন শুটিং করা সম্ভব না। নিজেকে আগে সুরক্ষিত রাখতে হবে। সুস্থ থাকলেই তো কাজ করতে পারবো।
তাই এভাবে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এই অভিনেত্রী সর্বশেষ ১২ই সেপ্টেম্বর শেষ করেন ‘অচিরা’ শিরোনামের একটি নাটকের শুটিং। এটি নির্মাণ করেন নাহিদ আহমেদ পিয়াল। আগামী ১৮ই সেপ্টেম্বর ফের ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এদিন মোশাররফ করিমের বিপরীতে একটি নাটকের শুটিং করবেন এ অভিনেত্রী। নাটকটি পরিচালনা করবেন শুভ। টিভি নাটকের বাইরে অপর্ণা সম্প্রতি একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন। নাম ‘সুন্দরী। সুন্দরী প্রতিযোগিতা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। সুন্দরী প্রতিযোগিতার নানা খুঁটিনাটি বিষয়ই উঠে এসেছে এখানে। এটি পরিচালনা করেছেন সিদ্দিক আহমেদ। সিরিজটি দেখা যাবে বায়োস্কোপে। এই সময়ের ওয়েব সিরিজ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমি সব সময় নতুনকে গ্রহণ করি। ওয়েব সিরিজ বিনোদনের নতুন একটি মাধ্যম। এটি ভালো মানের হলে কাজ করতে আপত্তি নেই। আলোচনা-সমালোচনা সব মাধ্যমেই থাকে। কিন্তু আমাদের ভালোর দিকে জোর দিতে হবে। এদিকে সবকিছু ঠিক থাকলে আগামী মাসে অপর্ণা ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ শিরোনামের একটি ছবির শুটিংয়ে অংশ নেবেন। আবদুল মান্নানের গল্পে ছবিটি পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘গণ্ডি’। চলচ্চিত্র প্রসঙ্গে অপর্ণা বলেন, আমার এখন মনোযোগ চলচ্চিত্রের দিকে। কিন্তু আমাদের চলচ্চিত্রের বর্তমান অবস্থা সবার জানা। এখন খুব বেশি চলচ্চিত্র নির্মাণ হচ্ছে না। এ ছাড়া করোনায় পরিস্থিতি আরো খারাপের দিকে চলে এসেছে। তবে আমি নিজেকে লাকি মনে করি। যে ক’টি ছবিতে কাজ করেছি সবক’টাই দর্শক পছন্দ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর