× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার

নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৪১

নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে ২ সন্তানের জননী (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করছে সেনবাগ থানা পুলিশ । আটককৃত দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেন’র ছেলে। পুলিশ বলছে, সোমবার দিবাগত রাতে চট্টগ্রামের বায়জিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার পুলিশ তাকে চট্রগ্রাম থেকে আটক করে।  মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিষয়টি  নিশ্চিত  করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা। তিনি মানবজমিনকে জানান, দুপুর ১টার দিকে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। উল্ল্যে, গত ৫ই সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সাঙ্গপাঙ্গরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পার্শ¦বর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে  খারাপ আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়।
পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়। এরপর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে  পুলিশ  ওই রাতে ৫ জনকে গ্রেপ্তার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর