× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

বচ্চন পরিবারের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ২:২৮

বলিউডে মাদক চক্র যোগ নিয়ে অভিযোগের প্রতিবাদে গত মঙ্গলবার সংসদে ফেটে পড়েছিলেন জয়া বচ্চন। তা নিয়ে সংসদের ভিতরে তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও আক্রমণের মুখে পড়েন সমাজবাদী পার্টির ওই সাংসদ। তার জল অনেকদূর গড়াতে পারে, এই আশঙ্কায় বুধবার আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিল মুম্বই পুলিশ। বচ্চন পরিবারের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’র বাইরে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশকর্মী। সংসদের বাদল অধিবেশনের শুরুর দিনেই বলিউডে মাদক চক্রের অভিযোগ তুলে বিতর্ক উস্কে দিয়েছিলেন হিন্দি ভোজপুরি চলচ্চিত্রের অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষণ। মাদক চক্রের পিছনে পাকিস্তান, চিনের যোগ থাকতে পারে বলেও দাবি করেছিলেন তিনি। সেই বক্তব্যের প্রতিবাদে মঙ্গলবার সংসদে সরব হন জয়া বচ্চন।
বলেন, কয়েকজন লোকের জন্য গোটা বলিউডের ভাবমূর্তি নষ্ট করা উচিত নয়। সিনেমার জগৎ থেকে আসা এক সাংসদ লোকসভায় বলিউড সম্পর্কে যে কথা বলেছেন, তাতে আমি লজ্জিত। এঁরা যে থালায় খাচ্ছেন, সেটাতেই ছিদ্র করছেন। তিনি আরও অভিযোগ করেন, দেশের বেহাল অর্থনীতি এবং বেকারত্ব থেকে নজর ঘোরাতেই বলিউডে মাদক চক্রের অভিযোগ নিয়ে বিজেপি নেতারা হইচই শুরু করেছেন। জয়ার ওই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া আসে বিভিন্ন দিক থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sumon Chowdhury
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৭:২২

কথাটা থো টিক ই। কিছু বেয়ারা বেয়াদব বলিউড কে বদনাম করে যাচ্ছে।

অন্যান্য খবর