× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সিনেমা ছাড়া আর কিছু আমাকে টানে না -বিপাশা কবির

বিনোদন

মাজহারুল ইসলাম তামিম | ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১০:১০

বিপাশা কবির। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে আইটেম গানে পারফর্ম করে রূপালি পর্দায় যাত্রা শুরু করেন। এরপর ধারাবাহিকভাবে অনেক ছবিতে আইটেম কন্যা রূপে দেখা মিলেছে বিপাশার। পরিচিতিও পেয়েছেন আইটেমগার্ল হিসেবে। তবে এখন আইটেম গানে পারফর্মের সংখ্যা কমিয়ে দিয়েছেন। চলচ্চিত্রের মূল নায়িকা চরিত্রে অভিনয়ের প্রতিই বেশি মনোযোগ তার। সম্প্রতি ‘সোলমেট’ শিরোনামের একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। পরিচালক বাপ্পি খানের পরিচালনায় চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনামিকা মণ্ডল।
বিপাশা কবির ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন আহমেদ, সানজু জন ও শিমুল খান। যদিও শুরুতে এই চলচ্চিত্রটি ওয়েব ফিল্ম হিসেবে নির্মিত হবে বলে জানানো হয়েছিল। তবে এখন সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে। বিপাশা মানবজমিনকে বলেন, প্রথমে নির্মাতা বলেছিলেন ওয়েব ফিল্ম হবে ‘সোলমেট’। তবে অক্টোবর থেকে নাকি হল খুলে দেয়া হতে পারে। তাই সবকিছু বিবেচনায় এখন চলচ্চিত্রই বানানো হবে এটাকে। ত্রিমুখী ভালোবাসার গল্প ফুটিয়ে তোলা হবে এখানে। ১০ দিন টানা শুটিং করেছি ইতোমধ্যে। আমি, জন, তাসকিনসহ সবাই চেষ্টা করছি ভালো কিছু করার। দর্শকরা যাতে ভিন্ন কিছু পায় সেই চেষ্টা করছি। এই চলচ্চিত্রে কাজের আগে ‘দ্য নিউ নরমাল’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন বিপাশা। চলচ্চিত্রটি পরিচালনা করেন  সোহেল রানা বয়াতি। এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘দ্য নিউ নরমাল’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাজটা ভালো হয়েছে। গল্প অসাধারণ। করোনাকালে অন্যরকম জার্নির  দেখা মিলবে এতে। কিছুদিন পরেই এটি প্রকাশ হবে। আশা করছি, দর্শকের ভালো লাগবে । সামনে আরো কিছু চলচ্চিত্রের কাজে হাতে দেবেন বলে জানান বিপাশা। তিনি বলেন, ‘সোলমেট’ শেষ করেই পরবর্তী প্রজেক্টের কাজ শুরু করে দিব। চলচ্চিত্র নিয়ে সামনের পরিকল্পনা জানতে চাইলে এই অভিনেত্রী আরো বলেন, চলচ্চিত্রের দিকেই  ফোকাস করছি। চলচ্চিত্রকে অনেক ভালোবাসি। সিনেমা ছাড়া আর কিছু আমাকে টানে না। নাটকে কাজ করার জন্য প্রতিনিয়তই প্রস্তাব পাচ্ছি। কিন্তু করছি না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর