× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

লকডাউনে নিজেকে ঝালিয়ে নিয়েছেন রাধিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১০:২৬

করোনার প্রভাবে স্থবির ছিল বিনোদন অঙ্গন। তারকারাও নিজেদের সুরক্ষিত রাখতে ঘরবন্দী ছিলেন। তবে লকডাউনের এই সময়টায় খাানকটা ব্যতীক্রম সময় কাটিয়েছেন বলিউড তারকা রাধিকা আপ্তে। অর্থপূর্ণ সব কাজ করে নিজেকে ঝালিয়ে নিয়েছেন। করোনার পর নতুন রূপে, নতুন পরিচয়ে তিনি সামনে আসবেন। এ জন্য লকডাউনকে সর্বোচ্চ ব্যবহার করেছেন তিনি। লকডাউনে ভারতেই ছিলেন না রাধিকা। এখনো আছেন জীবনসঙ্গী, মিউজিশিয়ান বেনেডিক্ট টেইলরের সঙ্গে যুক্তরাজ্যে।
তবে দেশ থেকে দূরে থাকলেও কাজ থেকে দূরে ছিলেন না। মহামারি শুরু হওয়ার পর থেকে নানাভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। মেতে ছিলেন নানা সৃষ্টিশীল কাজে। বলা চলে গৃহবন্দী অবস্থাটিকেও পুরোপুরি কাজে লাগিয়েছেন তিনি। কী কী করেছেন তিনি? ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ফটোশুট করেছেন। লিখেছেন রোমাঞ্চকর বেশ কিছু চিত্রনাট্য। ঘরে থাকা মানেই কলম ধরার উপযুক্ত সময়। শুটিংয়ের ব্যস্ততা শুরু হয়ে গেলে সেই সুযোগ তিনি পাবেন না। লকডাউনে নিজের চুল নিজেই কেটেছিলেন। নামকরা এক সাময়িকীর প্রচ্ছদের শুট করতে গিয়ে নিজের মেকআপ থেকে হেয়ারস্টাইল—সবটা নিজ হাতেই করেছিলেন। তো এরপরের চ্যালেঞ্জ কী? পরিচালক হিসেবে দারুণ কিছু করতে চান রাধিকা। ইতিমধ্যে ‘দ্য স্লিপওয়াকারস’ নামের এক স্বল্পদৈর্ঘ্য দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয়েছে তার। বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার জিতেছে ছবিটি। সামনে তিনি আরও ছবি পরিচালনা করতে চান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর