× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

শুভর সিক্স প্যাকের ভিডিও নিয়ে উন্মাদনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ২:৩৫

চরিত্র ফুটিয়ে তুলতে হলিউড, বলিউড সহ বিভিন্ন দেশের অভিনয়শিল্পীদের শারীরিক কাঠামোর পরিবর্তন আমরা সচরাচরই দেখতে পাই। তবে দেশীয় চলচ্চিত্রে এমনটা দেখা যায় না। এবার অসম্ভবকে সম্ভব করে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ। আসন্ন মিশন এক্সট্রিম চলচ্চিত্রের জন্য আরিফিন শুভ ৯৪ কেজি থেকে নিজেকে সিক্সপ্যাক পর্যায়ে নিয়ে এসেছেন। ইতোমধ্যে ভক্তদের মধ্যে এ নিয়ে চরম উন্মাদনা শুরু হয়েছে। নেটজনতারও কৌতুহলের কারণ হয়ে দাঁড়িয়েছেন শুভ। এখন তার শারীরিক কাঠামোর বিচিত্র পরিবর্তন দেখে যে কেউই চমকে উঠবেন। কীভাবে শুভ তার সিক্স প্যাক বানালেন? সেই রহস্য উন্মোচন করলেন নিজেই।
বৃহস্পতিবার রাতে 'fat to fit' শিরোনামে শারীরিক পরিবর্তনের ভিডিওটি প্রকাশ করেন এই অভিনেতা। জানা গেছে, শুভর বর্তমান ওজন ৮৪ কেজি। এই শারীরিক পরিবর্তনের জন্য অমানসিক পরিশ্রম করতে হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shamim
১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৩:০৪

A real genius. বাংলাদেশে এমন সুদর্শন অভিনেতা কখনোই দেখা যায় নাই।

অন্যান্য খবর