× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

অভিযোগ...

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৭:৫৯

সোনা কেলেঙ্কারির অভিযোগ নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। চলতি বছরের মার্চ মাসে ভারতীয় শচীন জোশী মুম্বইয়ের খার থানায় অভিযোগ জানান। তার দাবি, শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানির দ্বারা তিনি প্রতারিত হয়েছেন। সেই কোম্পানিতে তিনি ২০১৪ সালের মার্চ মাসে ১৮ লাখ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন। যার জন্য তাকে পাঁচ বছরের চুক্তিতে একটি গোল্ড কার্ড দেয়া হয়েছিল। কথা ছিল পাঁচ বছর বাদে চুক্তির মেয়াদ শেষ হলে মুনাফা পাওয়া যাবে। ২০১৯ সালের ২৫শে মার্চ সেই মেয়াদ শেষ হয়ে যায়। প্রতিশ্রুতি মতো শচীন যখন নিজের সোনা ও লভ্যাংশ নিতে যান, গিয়ে দেখেন কোম্পানিটিই বন্ধ হয়ে গিয়েছে।
নিজের ও স্বামী রাজ কুন্দ্রার কোম্পানির বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করে অভিনেত্রীর দাবি, খুব শিগগিরই সত্যিটা সামনে আসবে। নিজের ও স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে সে সময় মুখ খোলেননি শিল্পা। কিন্তু এখন তিনি সমস্ত অভিযোগ নস্যাৎ করে জানান, প্রত্যেক গ্রাহকের প্রাপ্য মিটিয়ে দিয়েছে সত্যযুগ গোল্ড। শচীন জোশীর ১ কেজি সোনাও গচ্ছিত রাখা হয়েছিল। কিন্তু শচীন পুরো অর্থ এখনো মেটাননি। আদালতে এখনো চেক বাউন্স হওয়ার মামলা চলছে। সেই মামলা বহুদিন ধরেই চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর