× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

অনেকে আমাকে এখন 'ঝুমুর' নামেই ডাকে -সারিকা সাবাহ

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১০:২১

চলতি প্রজন্মের আলোচিত অভিনেত্রী সারিকা সাবাহ। বিশেষ করে এনটিভিতে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক 'ফ্যামিলি ক্রাইসিস' এ ঝুমুর চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। নাটকটি পরিচালনা করছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। করোনার কারণে ধারাবাহিকটির শুটিং বন্ধ ছিলো কয়েক মাস। তবে কিছু দিন ধরেই এর শুটিং চলছে পুরোদমে। 'ফ্যামিলি ক্রাইসিস' ধারাবাহিকে কাজের অভিজ্ঞতা কেমন? উত্তরে সারিকা বলেন, সত্যি বলতে আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হলো এই ধারাবাহিকটি। এতে 'ঝুমুর' চরিত্রটির মাধ্যমে অভিনেত্রী হিসেবে আমার পরিচিতি এসেছে। অনেকে আমাকে এখন 'ঝুমুর' নামেই ডাকে! বিষয়টি আমাকে আনন্দ দেয়।
এমনকি আমার গ্রামের বাড়ি রংপুরেও ঝুমুর নামে ডাকে সবাই। করোনাকালে শুটিং করতে কেমন অনুভব করছেন? উত্তরে এ অভিনেত্রী বলেন, আসলে করোনা কবে যাবে তার ঠিক নেই। কতদিন মানুষ কাজ ছাড়া থাকবে। তবে যথেষ্ট সচেতন থেকে শুটিংয়ের চেষ্টা করছি। আসলে এখন সবারই সচেতন থেকে কাজ করা উচিত। এর বিকল্প নেই। সামনের পরিকল্পনা কি? সারিকা উত্তরে বলেন, পরিকল্পনা ছিলো ভিন্ন। আসলে  'ফ্যামিলি ক্রাইসিস' নাটকে কাজ না করলে এতদিনে কি হতো জানি না। হয়তো অভিনয়ই করতাম না, অন্য কিছু করতাম। কারণ আমার পরিবারের অনেকেই প্রকৌশলী। সেই ধারাবাহিকতায় আমিও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞানে স্নাতক করেছি। তবে এখন নিয়মিতই অভিনয় করছি। ব্যস্ততাও যাচ্ছে বেশ। ভালো ভালো কাজ করে যেতে চাই সামনে। সারিকা যোগ করে বলেন, ধারাবাহিকের বাইরে এখন একক নাটক করছি। গত কদিনে কয়েকটি একক নাটকে কাজ করেছি। আর  ইমরাউল রাফাতের পরিচালনায় একটি ওয়েব সিরেজে কাজ করতে যাচ্ছি। এর নাম এখনও ঠিক হয়নি। দ্রুতই এর শুটিং শুরু হবে। এখানে আমাকে ভিন্নধর্মী স্বাধীনপ্রিয় মেয়ের চরিত্রে দেখা যাবে। সিনেমায় কাজ করার ইচ্ছে আছে? উত্তরে এ অভিনেত্রী বলেন, সেটা এখনই বলা যাচ্ছে না। তবে সিনেমায় জন্য আমি মানসিকভাবে প্রস্তুত। যদি ভালো চরিত্র, গল্প, নির্মাতা এবং অন্যান্য কিছু মিলে যায়, তবেই  সিনেমায় অভিনয় করব। তবে শুরুটা খুব ভালোভাবে করতে চাই। এবার অন্য প্রসঙ্গে আসি। প্রেম বিয়ে নিয়ে ভাবনা কি? সারিকা বলেন, প্রেম-বিয়ে নিয়ে এখন ভাবছি না। কেবল কাজ নিয়েই ভাবছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
pk
২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১:২৭

এত নাটক সিনেমা করে কি লাভ?

অন্যান্য খবর