× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সুশান্তের টাকায় আমোদ-প্রমোদ করত রিয়ার পরিবার

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১২:১৫

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মৃত্যুর রহস্য উদ্ঘাটন করতে উঠে পড়ে লেগেছে  সিবিআই, এনসিবি ও ইডি। এই তিন সংস্থার তদন্তে প্রায় প্রতিদিনই নতুন নতুন সব তথ্য বেরিয়ে আসছে। এবার জানা গেল, কেবল প্রেমিকা রিয়াই নন, সুশান্তের টাকায় আমোদ-প্রমোদ করত তার পরিবারও। সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িয়ে ছিলেন বেশ কজন মানুষ। ফলে তার মৃত্যুরহস্য ক্রমে ঘোলাটে হয়ে যাচ্ছে। প্রয়াত এই বলিউড তারকার লোনাভোলার খামারবাড়ির ব্যবস্থাপক রঈস কিছুদিন আগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে বেশ কিছু তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন, সুশান্তের জীবন অনেকটাই নিয়ন্ত্রণ করতেন রিয়া। এমনকি সুশান্তের আশপাশের মানুষেরাও রিয়া দ্বারা প্রভাবিত ছিলেন।
সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা রিয়ার কথাই বেশি মানতেন। এমনকি তার দাবি, শুধু রিয়া নন, তার পরিবারও সুশান্তের টাকা ওড়াত। সুশান্তের টাকায় আমোদ-প্রমোদ করত রিয়ার পরিবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর