× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

সানির জবাব

বিনোদন

বিনোদন ডেস্ক | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৭:৫৫

অভিনেত্রী কঙ্গনা রানাউত ও বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। বিভিন্ন বক্তব্যের কারণে প্রায়ই আলোচনায় আসেন এই অভিনেত্রী। সমপ্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনকেও খোঁচা দেন তিনি। অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকরকে ‘সফট পর্নো স্টার’ বলে আলোচনার জন্ম দিয়েছেন কঙ্গনা। এরপর সানি লিওনকে খোঁচা দিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেন এই অভিনেত্রী। তিনি লিখেন, বলিউডের উদার মানসিকতার মানুষগুলো একসময় এক বিখ্যাত লেখককেও কুরুচিকর মন্তব্য করেছিল। কারণ তিনি বলেছিলেন, সানি লিওন কখনো ভারতের রোল মডেল হতে পারেন না। এই ইন্ডাস্ট্রি সানিকে গ্রহণ করেছে, গোটা ভারত তাকে শিল্পী হিসেবেই দেখে, হঠাৎই কিছু নারীবাদীর মনে হলো, জোর করে তাকে পর্নো স্টারের তকমা দেয়া হয়েছে! অবশ্য পরোক্ষভাবে কঙ্গনার এই টুইটের জবাব দিয়েছেন সানি লিওন।
ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্টে তিনি লেখেন, এটি হাস্যকর, যখন মানুষ আপনার সম্পর্কে সবচেয়ে কম জানে, কিন্তু তারা আপনার সম্পর্কে সবচেয়ে বেশি বলার চেষ্টা করে। আর তার এই স্ক্রিনশট ভাইরাল হয় নেটদুনিয়ায়। করোনা মহামারির শুরুর দিকে ভারতে ছিলেন সানি। পরবর্তী সময়ে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সন্তানদের নিয়ে লস অ্যানজেলেসে পাড়ি জমান। বর্তমানে সেখানেই আছেন সানি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর