× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

দোহারে ওষুধ কোম্পানির ম্যানেজারকে পিটিয়ে জখম

বাংলারজমিন

দোহার ( ঢাকা) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:১০

তুচ্ছ ঘটনার জেরে ঢাকার দোহারে মো. আদনান (৪০) নামে এক ওষুধ কোম্পানির ম্যানেজারকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে ওষুধের দোকানের দুই কর্মচারী। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পাঠানো হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়কে এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রেসক্রিপশনে লেখা ওষুধ ঘুরিয়ে দেয়াকে কেন্দ্র করে এভারেস্ট ফার্মাসিউটিক্যালের ম্যানেজার হিসাবে দোহার উপজেলার দায়িত্বে থাকা মো. আদনানের সঙ্গে সরকারি হাসপাতাল রোডের তৃষা ফার্মেসির দুই কর্মচারী রোহান ও সিয়ামের সঙ্গে বাকবিতণ্ডা হয়।
একপর্যায়ে রোহান ম্যানেজার আদনানকে মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে ওষুধ কোম্পানির প্রতিনিধিসহ স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়। রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে দোহার থানা পুলিশ। দোহার থানার এসআই মো. মাসুম জানান, এ বিষয়ে এভারেস্ট ফার্মাসিউটিক্যালের আরএসএম হাবীবুর রহমান বাদী হয়ে শনিবার দুপুরে দোহার থানায় তৃষা ফার্মেসির মালিক হরে কৃঞ্চ সরকারসহ তিনজনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন।
অন্যদিকে এ ঘটনা আড়াল করতে দোহার থানা পুলিশের সঙ্গে সু-সম্পর্ক থাকা জয়পাড়া সরকারি হাসপাতাল রোড ও হাইস্কুল মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরু মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম দোহার থানা পুলিশকে ম্যানেজ করেছে বলে বিভিন্ন জায়গায় প্রচার করছে। আর এ ঘটনার পরে তৃষা ফার্মেসির মালিক সহ কর্মচারীরা দোকান বন্ধ করে সটকে পড়লেও শনিবার সকাল হতেই তারা ফার্মেসি খুলে বেচাকেনা করছে।
ওষুধ কোম্পানির ম্যানেজারের সঙ্গে এমন আচরণ কোনোভাবে কাম্য নয় বলে জানিয়েছেন বিভিন্ন কোম্পানির ম্যানেজার সহ তাদের প্রতিনিধিরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর