× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

তাড়াশে প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন

বাংলারজমিন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:১১

সিরাজগঞ্জের তাড়াশে এক প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। শনিবার সকালে তাড়াশ প্রেস ক্লাবের সামনে প্রতারকের দ্বারা প্রতারিত ভুক্তভোগীর স্বজনরা প্রতারক উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে মিজানুর রহমান (মিজান মাস্টারের) বিরুদ্ধে এ মানববন্ধন করেছে। মানববন্ধনে ভুক্তভোগীর স্বজনরা বলেন, এই মিজানুর রহমান (মিজান মাস্টার) চাকরি দেয়ার নামে শত শত বেকার ছেলেমেয়ের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও জায়গা জমি জোর করে দখল, সন্ত্রাসী কর্মকাণ্ড ও নওগাঁ বাজারের প্রতারক চক্রের হোতা এই মিজান।
এই প্রতারক উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে নজরুল ইসলামের স্ত্রী সুলতানা খাতুনকে কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে ৯ লক্ষ ৯৩ হাজার, তাড়াশ উপজেলার পৌংরোহালী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শফিকুল ইসলামের নিকট থেকে ১০ লাখ, ঘরগ্রামের মৃত খইমুদ্দিনের ছেলে সাইদুর রহমানের নিকট থেকে ৬ লাখ ৫০ হাজার, পৌংরোহালী গ্রামের রেজাউলের স্ত্রী মাহমুদার নিকট থেকে ১০ লাখ টাকা প্রতারণা করে নিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর