× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

পুঠিয়ায় ট্রাকচালককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:১২

রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছাগলের মৃত্যুকে কেন্দ্র করে ট্রাক চালককে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। নিহত ট্রাকচালকের নাম আবু তালেব (৪০)। তিনি পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাসিন্দা। জানা গেছে, বাগমারার ভবানিগঞ্জ এলাকায় একটি ট্রাক মাল নামিয়ে আসার সময় দুটি ছাগল চাপা দিয়ে চলে আসে। এ ঘটনায় ওই এলাকার ১০-১৫ জন মোটরসাইকেল নিয়ে ট্রাকটিকে ধাওয়া করে পুঠিয়া উপজেলার বাসুপাড়া বাজার এলাকায় আটক করে। সে সময় হেলপার পালিয়ে গেলেও তারা চালককে পিটিয়ে গুরুতর আহত করে এবং চালকের নিকট থাকা নগদ টাকা মোবাইল সেট ও ট্রাকের বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।
স্থানীয় লোকজন ওই চালককে মুমূর্ষু অবস্থায় পুঠিয়া হাসপাতালে আনলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুঠিয়া থানার ওসি (তদন্ত) হাসমত আলী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১০:১৯

মানুষ মারলে পিঠায় না। ছাগল মারায় পিঠিয়ে মেরেই ফেলল। মানুষের (ড্রাইভারের) চাইতে ছাগলের দাম বড় হয়ে গেল ?

অন্যান্য খবর