× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

পূর্ণাঙ্গ হলো সেচ্ছাসেবক দল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৯:২১

দীর্ঘদিনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের ১৪৯ সদস্য বিশিষ্ট (আংশিক) পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। শনিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কমিটিতের অনুমোদন দেন। বর্তমান কমিটির সভাপতি শফিউল বারী বাবু মারা যাওয়ায় এ পদে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মোস্তাফিজুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন আবদুল কাদির ভূইয়া জুয়েল। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তিন বছর অন্তর অন্তর কমিটি গঠনের কথা রয়েছে। ফলে এই কমিটির মেয়াদ শেষ হতে হাতে এক মাসের কিছু বেশি রয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৭শে অক্টোবর শফিউল বারী বাবুকে সভাপতি ও আবদুল কাদির ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দলের সাত সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর