× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

স্বাস্থ্যের গাড়ি চালক মালেক আটক

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:৪৭

স্বাস্থ্য অধিদপ্তরে গাড়ি চালক হিসেবে কাজ করলেও নিয়োগ-বাণিজ্যসহ নানা অনিয়মের মাধ্যমে টাকার পাহাড় গড়েছেন আব্দুল মালেক। এবার তাকে আটক করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাত র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা গেছে, চালক আব্দুল মালেক দীর্ঘদিন ধরে অধিদফতরের বিভিন্ন বিষয় নিয়ন্ত্রণ করে আসছেন। বিশেষ করে অধিদফতরের তৃতীয় ও চতুর্থ শ্রেণির নিয়োগ-বদলি বাণিজ্য তার প্রধান কাজ।

কোন কর্মকর্তা যদি আ. মালেকের সুপারিশ না শোনেন তাহলে তাকে ঢাকার বাইরে বদলি করাসহ শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনা ঘটিয়েছেন একাধিকবার।একজন গাড়ির চালক হয়েও আ. মালেক একটি পাজেরো জিপ ব্যবহার করেন, এছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের ক্যান্টিন তিনি পরিচালনা করেন।

এছাড়া সিন্ডিকেটের মাধ্যমে তেল চুরি ছিল তার আরেক কাজ। এই সিন্ডিকেটের নিয়ন্ত্রণও ছিল আব্দুল মালেকের হাতে। এসব অনিয়ম দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার মালিক হয়েছেন তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৩:৪০

মালেক সাবের ছবি দেন নাই ক্যান। এমন মহামতি সরকারি কর্মচারিগন রাজনৈতিক দলের আশ্রয়ে প্রশ্রয়ে নেতার তিলক সেঁটে দাপিয়ে বেড়ান। জবরদস্তি করে বড় সাহেবদের জন্য বরাদ্ধ গাড়ি নিজেদের দখলে রাখেন। উচ্চশিক্ষিত ও যোগ্য সিনিয়ররা পর্যন্ত পরিস্হতির চাপে নির্বিকার থাকেন। খুঁজলে আরো অনেক পাবেন।

Kazi
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৯:৫৩

স্বাস্থ্য অধিদপ্তর টাকার খনি । সরকার গণস্বাস্থ্য রক্ষায় বরাদ্দ দিলেও জনগণের স্বাস্থ্য রক্ষা না হলেও অধিদপ্তরের চতুর্থ শ্রেণীর কর্মচারী থেকে উপরতলার সকলের হৃষ্টপুষ্ট আছেন আলহামদুলিল্লা।

FAISAL REZA ABDULLAH
২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:৫৯

NEED TO RECOVER ALL MONEY FROM HIM IN ORDER TO DEPOSIT GOVERNMENT TREASURY AND THEN GIVE HIM CROSS FIRE SO THAT SUCH KIND OF OFFENCE WILL NOT BE REPEATED BY OTHER PERSON.

অন্যান্য খবর