× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

ডেমরায় স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ ৫ শ্রমিক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ২:৫৫
ফাইল ছবি

রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় একটি স্টিল মিলে বিস্ফোরণে ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১টার দিকে কোনাপাড়া শাহরিয়ার স্টিল মিলের লোহা গলানোর চুল্লিতে এ ঘটনা ঘটে।
দগ্ধদের মধ্যে আল আমিন (১৮), জসিম উদ্দিন (৪৫) ও ইমরান হোসেন শান্ত (২৩) নামের ৩ শ্রমিক হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাসায় ফিরেছেন জনু ব্যাপারী (৪০) ও দিদার হোসেন (২৭) নামের দুই শ্রমিক।
এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ডেমরায় স্টিল মিলে আগুনে দগ্ধ ৩ জন হাসপাতালে ভর্তি আছেন। দুজন চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।
ওই স্টিল মিলের শ্রমিকরা জানান, রাতে তারা ৯ জন কাজ করছিলেন। হঠাৎ গলিত লোহা চুল্লির ভেতর থেকে বিস্ফোরিত হয়ে চারদিকে ছিটকে পড়তে শুরু করে। এ সময় দৌড়ে সরে যাওয়ার সময় গলিত লোহা ৫ জন শ্রমিকের ওপর পড়ে দগ্ধ হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর