× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

টিকটক গার্ল এখন হলিউড অভিনেত্রী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৩:৪২

টিকটক নিয়ে নানাজনের নানা মত। এ নিয়ে হাসিঠাট্টা, তর্কবিতর্ক আছে। তবে এই অ্যাপের ব্যবহারকারীরা শুধু হাসির পাত্র নন, এখান থেকে অনেকেই পাচ্ছেন বড় বড় সুযোগ। টিকটকে জনপ্রিয়তা পেয়ে হলিউড পর্যন্ত পৌঁছে যাচ্ছেন। বলছি জনপ্রিয় মার্কিন টিকটক গার্ল অ্যাডিসন রে স্টারলিংয়ের কথা। সম্প্রতি হলিউডের ১৯৯৯ সালের আলোচিত ছবি সি’জ অল দ্যাট-এ অভিনয়ের সুযোগ পেলেন এই টিকটক তারকা। অ্যাডিসন রে স্টারলিং মূলত টিকটক অ্যাপটির মাধ্যমে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পান। বর্তমানে টিকটকে ১৯ বছর বয়সী এই তরুণীর অনুসারীর সংখ্যা প্রায় ছয় কোটি।
২০১৯ সালে টিকটক থেকে তার আয় ছিল ৫০ লাখ মার্কিন ডলার। টিকটকের বদৌলতে তার ফেসবুক ও ইনস্টাগ্রামে ভক্তের সংখ্যাও অনেক বড় বড় তারকাকে ছাড়িয়ে যায়। গত সপ্তাহে অ্যাডিসন হলিউডে নাম লেখানোর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন। বলেন, ‘অবশেষে আমার স্বপ্ন সত্যি হলো। ধন্যবাদ আমার ভক্ত-অনুসারীদের, তাদের জন্য এই স্বপ্নপূরণ হওয়া। তোমাদের অনেক ভালোবাসি। তবে সিনেমাপ্রেমীদের কেউ কেউ আবার অ্যাডিসনকে ছবিতে নেওয়ায় মনঃক্ষুণ্ন হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর