× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

প্রতিপক্ষকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৭:২৭

রাজশাহীতে প্রতিপক্ষকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে শেষ পর্যন্ত নিজেরাই ফেঁসে  গেলেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন। আটক তিনজন হলেন- নগরীর অলকার মোড়ের শ্রী রতন সরকারের ছেলে শ্রী প্রতাপ সরকার, সাহেব বাজার মাস্টার পাড়ার এলাকার মো. মামুনের ছেলে শহিদুল হাসান রনি, বোয়ালিয়া পাড়ার মৃত হায়দার আলীর ছেলে  মো. মাসুম।
গোলাম রুহুল কুদ্দুস জানান, গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া পাড়া এলাকার  গোলাম আজমের বাড়িতে অভিযান চালিয়ে ছাদ থেকে একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পূর্ব শত্রুতাবশত বাড়ির মালিককে ফাঁসানোর জন্য তৃতীয় কোনো পক্ষ কার্নিস বেয়ে এসে অস্ত্রটি রেখে যেতে পারে বলে আমরা ধারণা করি। এ ঘটনায় পুলিশ তদন্ত করে রোববার ভোরে ঘটনার সঙ্গে জড়িত থাকায় তিনজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। সেই মামলা গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর