× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

খুলনার ডাচবাংলা ব্যাংক থেকে গ্রাহকের দুই লাখ ৮০ হাজার টাকা চুরি, গ্রেপ্তার ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৭:২৮

খুলনা মহানগরীর তেতুলতলা মোড়স্থ ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে গ্রাহকের থেকে ২ লাখ ৮০ হাজার টাকা চুরি করেছে একটি চক্র। রোববার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে একজনকে আটক করে সোনাডাঙ্গা থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুুলিশের সূত্র জানান, ধীরেন চন্দ্র দেবনাথ নামের এক ব্যবসায়ী ওই টাকা জমা দিতে ব্যাংকে এসেছিলেন। তিনি টেবিলের পাশে টাকার ব্যাগটি রেখে ব্যাংকের জমা ফরম পূরণ করছিলেন। হঠাৎ দেখেন টাকা ভর্তি ব্যাগটি নেই। তিনি সাথে সাথে চিৎকার দিলে ব্যাংকের দারোয়ান গেট বন্ধ করে দেয়। কিন্তু ততক্ষণে টাকার ব্যাগ নিয়ে প্রতারক চক্রটি সরে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে ব্যাংকের সিসি ফুটেজ দেখে প্রতারক সন্দেহে একজনকে আটক করে থানায় নিয়ে যায়।
তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. মমতাজুল হক বলেন, প্রতারক চক্রের সদস্য ধৃত আল আমীন ব্যবসায়ী ধীরেন দেবনাথের টাকার ব্যাগটি একটু আড়াল করে তার সাথে কথা বলছিলেন; জিজ্ঞেস করছিল- আজ কত তারিখ, কি বার ইত্যাদি। মুহুর্তের মধ্যে সিন্ডিকেটের অপর সদস্য টাকা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। সাথে সাথে ব্যবসায়ী বুঝতে পারেন, বিষয়টা। ওই সময়েই গেট লক করে দিয়ে প্রতারক চক্রের সদস্য আল-আমীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর