× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার
চরফ্যাশনে টর্নেডো

লণ্ডভণ্ড ৫৫ বাড়ি

বাংলারজমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:২২

আকস্মিক টর্নেডোর আঘাতে লণ্ডভণ্ড চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নে প্রায় ৫৫টি বসতবাড়ি ও ৩টি ব্যবসা প্রতিষ্ঠান। ক্ষতিগ্রস্ত প্রায় ৩০টি পরিবার খোলা আকাশের নিচে বসবাস করছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, আসলামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে গভীর রাতে হঠাৎ টর্নেডো আঘাত হানে। এ সময় দুইটি অটোরিকশাসহ ৫৫টি বসতঘর ও ৩টি ব্যবসা প্রতিষ্ঠান লণ্ডভণ্ড হয়ে যায়। এ ছাড়াও বেতুয়া সড়কে গাছ ভেঙে সড়ক বন্ধ হয়ে গেলে স্থানীয়রা গাছ কেটে সড়ক পরিষ্কার করে। তবে ঘর চাপা পড়া ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সামান্য আহত হলেও গুরুতর আহতের কোনো খবর পাওয়া যায়নি। স্থানীয়দের ধারণা টর্নেডোর আঘাতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। গতকাল সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আছলামপুর ইউনিয়ন সভাপতি নুরে আলম মাস্টার জানান, স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নিয়েছেন এবং ক্ষতিগ্রস্তদের তালিকা করে সরকারের পক্ষ থেকে তাদের পুনর্বাসন করা হবে বলে জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছি এবং সরকারের পক্ষ থেকে তাদের সহায়তা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর