× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

বন্দরে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

বাংলারজমিন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:০৬

বন্দরে এক শিশু ধর্ষণের অভিযোগে কাশেম আলী (৫২) নামের এক তরকারি দোকানদারকে গ্রেপ্তার করে পুলিশ। গত শনিবার রাতে চিড়ইপাড়া নন্দনকানন কলোনীতে গোসলখানায় এ ধর্ষণের ঘটনা ঘটায়। ১০ টাকার প্রলোভন দেখিয়ে আরো একাধিক বার ধর্ষণ করতো বলে গ্রেপ্তারকৃত কাশেম আলী পুলিশকে জানিয়েছে। গ্রেপ্তারকৃত কাশেম আলী মুছাপুর ইউপির চিড়ইপাড়া কলোনির মৃত সুকেল আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার ধামগড় ইউপির চিড়ইপাড়া পশ্চিম কলোনী ইসমাইল মিয়ার মালিকানাধিন দোকান ভাড়া নিয়ে তরকারি বিক্রি করতো কাশেম আলী। এ সুবাধে পার্শ্ববর্তী বাড়ির রিকশা চালকের শিশুকন্যা (৮)কে শনিবার রাত সাড়ে ৮টার দিকে কাশেম আলী ওই বাড়ি গোলসখানায় নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ের চিৎকার শুনে মা দৌড়ে কাশেমকে হাতেনাতে ধরে ফেলে। রাতেই বিষয়টি স্থানীয় ইউপি সদস্য নবীর হোসেনকে জানালে তিনি থানা পুলিশকে জানানোর পরামর্শ দেন।
গতকাল সকালে শিশুকন্যার মা বিউটি বেগম বিষয়টি এলাকাবাসীকে অবগত করেন। এলাকাবাসীর সহযোগিতায় কামতাল তদন্ত কেন্দ্রের পুলিশ ধর্ষক কাশেমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়া জানান, শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষিতার মা বিউটি বেগম বাদী হয়ে মামলা করেছে। ধর্ষককে গ্রেপ্তার করা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ অব্যাহত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর