× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

টেকনাফে ৫ লাখ ইয়াবাসহ আটক ৭

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:০৭

টেকনাফের বড় ডেইল উপকূলীয় এলাকার ২৫-৩০ নটিক্যাল উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরের অদূরে কোস্টগার্ড জওয়ানরা অভিযান চালিয়ে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় পাচার কাজে ব্যবহৃত একটি ফিশিং ট্রলারসহ ৭ জন মাঝি-মাল্লাকে আটক করা হয়েছে। জানা যায়, রোববার ভোররাতে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব  জোনের টেকনাফ বিসিজি  স্টেশনের জওয়ানরা গোপন সংবাদে টেকনাফের বড় ডেইল উপকূলীয় এলাকার ২৫/৩০ নটিক্যাল উত্তর-পশ্চিম দিকে বঙ্গোপসাগরে অবস্থান করে। এসময় একটি সন্দেহভাজন ফিশিং ট্রলারকে ধাওয়া করে নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে মিয়ানমার থেকে আনার সময় ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করে। পাচার কাজে ব্যবহৃত ফিশিং ট্রলারটি জব্দ করা হয় এবং মাদক পাচারে সম্পৃক্ততার দায়ে ট্রলারে থাকা টেকনাফের মৃত খুইল্লা মিয়ার পুত্র মহররম আলী (৪৪), ফয়সাল আহমেদের পুত্র আব্দুল শুক্কুর (২৬), দুদু মিয়ার পুত্র আমানুল্লাহ (২৮), রশিদ আহমদের পুত্র নুরুল আলম (৩৮), মৃত আবু তালেবের পুত্র আব্দুল মোন্নাফ (৩৫), আবুল  হোছেনের পুত্র জাহিদ হোসেন (৩৩) এবং মৃত জামাল হোছেনের পুত্র আব্দুল পেডান (২২)কে আটক করা হয়।


এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও ফিশিং ট্রলারসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক নিশ্চিত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর