× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

মৌলভীবাজারে এনআরবিসি ব্যাংকের উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:১০

মৌলভীবাজার শহরে উদ্বোধন করা হয়েছে এনআরবিসি ব্যাংকের। গতকাল দুপুরে শহরের শমশেরনগর রোডস্থ সাগরিকা রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় এটি উদ্বোধন করা হয়। আক্তারুজ্জামান টিটনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌর সভার মেয়র মো. ফজলুর রহমান। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মুক্তার হোসেন। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র মো. ফয়জুল করিম ময়ূন, মৌলভীবাজার চেম্বার অব কমার্সের পরিচালক মো. আবদুর রহিম রিপন। গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আমেদ বিল্লাল, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ রুমেল আহমদ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন চৌমুহনা জামে মসজিদের ইমাম মাওলানা মো. আকিল উদ্দিন।
উদ্বোধনী অনুষ্ঠানে মৌলভীবাজার সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, চেম্বার অব কমার্সের পরিচালক সোহাদ আহমদসহ ব্যাংকের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর