× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

নরসিংদীতে শ্রমিককে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

নরসিংদী প্রতিনিধি | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১০:১৩

নরসিংদী শহরে একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের সামনেই পাটকলের এক সাবেক শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়। নিহতের নাম মো. রবিউল্লাহ (৪৪)। রোববার রাতে নরসিংদী নরসিংদী পৌর এলাকার কামারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. রবিউল্লাহ কামারগাঁও এলাকার আব্দুল জব্বারের ছেলে ও ইউএমসি জুটমিলের স্থায়ী শ্রমিক ছিলেন।
নিহতের পরিবারের সদস্যরা জানান, মো. রবিউল্লাহ ছোট ছেলে টেক্সটাইল মিলের শ্রমিক সজীব (২০) ঘটনার দিন বিকেলে স্থানীয় একটি মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। খেলার সময় বিকেল ৫টার দিকে রোহান (২০) নামের এক যুবকের সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময় উপস্থিত লোকজন বিষয়টি মিমাংসা করে দেয়। পরে বিকাল সাড়ে ৫টার দিকে সজীব বাড়িতে এসে কাজে চলে যায়।
এরপর রাতে রোহান একটি চাপাতি নিয়ে উত্তেজিত অবস্থায় সজীবের বাড়িতে ঢুকে।
এ সময় সজীবকে না পেয়ে তার বাবা রবিউল্লাহ ঘাড়ে ও কপালে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে উপস্থিত পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লাব কুমার দত্ত চৌধুরী জানান, প্রাথমিক তদন্তে জানা যায় ফুটবল খেলায় কথা কাটাকাটির জের ধরেই এই হত্যাকা-ের ঘটনা ঘটতে পাবে। বিষয়টি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়। যার বিরুদ্ধে অভিযোগ ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে বলেও তিনি জানায়।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর