× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

যৌন লালসার শিকার হয়েছিলেন কঙ্গনাও

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ২:৪৪

বহু অভিনেতার লালসার শিকার হয়েছেন বলিডউ অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি নিজেই এমনটা জানালেন। অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন কলকাতার মেয়ে ও দক্ষিণী অভিনেত্রী পায়েল ঘোষ। তার এই অভিযোগের পরই ফের তোলপাড় শুরু হয়েছে বলিউডে। পায়েলের সমর্থনে পুরনো বন্ধু অনুরাগ কাশ্যপের গ্রেপ্তারের দাবি তুলতেও ছাড়েননি কঙ্গনা রানাউত। আর তার পরেই কঙ্গনার দাবি, বলিউডের অনেক নায়কের যৌন লালসার শিকার হয়েছিলেন তিনিও। কঙ্গনা টুইটে লেখেন, পায়েল  ঘোষ আজ যা বলছেন, বলিউডের বহু বড় বড় নায়ক আমার সঙ্গেও ঠিক একই কাজ করছেন। আচমকাই ভ্যান বা ঘরের দরজা লক করে অশ্লীল আচরণ করেছেন।
কোনো পার্টির ড্যান্স ফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় যৌন হেনস্তা করেছেন। এখানেই শেষ নয়, কঙ্গনার আরো অভিযোগ, গোটা বলিউড যৌন শিকারিতে পূর্ণ। তারা নামেই বিয়ে করেন। আর আশা করেন, রোজ নতুন, অল্প বয়সী মেয়েরা তাদের খুশি করবেন। অল্প বয়সী ছেলেদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। আমি আজ প্রতিষ্ঠিত, আমার হয়তো বলার দরকার নেই, তবে অনেক মেয়েরই পায়েল ঘোষের মতো পরিস্থিতি হয়। এখানেই শেষ নয়, কঙ্গনা লেখেন, অনুরাগ এমনটা করে থাকতেই পারেন, যেটা পায়েল ঘোষ ওর সঙ্গে ঘটেছে বলে দাবি করেছেন। অনুরাগ তার প্রত্যেক পার্টনারকে প্রতারিত করেছেন, একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। প্যান্থম (অনুরাগের সাবেক প্রযোজক সংস্থা) তো পুরো অসৎ চরিত্রের লোকজনে ভরপুর। আমি আগেও ওই সব নির্যাতিতাকে সমর্থন করেছি, আজও করব। স্বাধীনচেতা আমার বিরুদ্ধে প্রচার করতেই পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর