× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

কলকাতা পুলিশের দ্বারস্থ নুসরাত জাহান

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:৫২

বিনা অনুমতিতে ভিডিও চ্যাট অ্যাপে ছবি ব্যবহার করায় কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন ওপার বাংলার অভিনেত্রী নুসরাত জাহান। অনুমতি ছাড়া নুসরাত জাহানের ছবি ব্যবহার করা হচ্ছে এক ভিডিও চ্যাট অ্যাপে। আর সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নুসরাতের নজরে পড়ে। এরপরই সংশ্লিষ্ট অ্যাপ কর্তৃপক্ষকে একহাত নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ সাংসদ। ফ্যান্সি ইউ- ভিডিও চ্যাট নামে একটি অ্যাপের বিজ্ঞাপনে জ্বলজ্বল করছে লাল পোশাক পরা অভিনেত্রীর ছবি। পাশে অবশ্য আরও একটি মেয়ের ছবিও রয়েছে। কিন্তু সাংসদের ছবি একটি ভিডিও চ্যাট অ্যাপের বিজ্ঞাপনীতে তার অনুমতি ছাড়া কীভাবে ব্যবহার করতে পারে কেউ? সেই প্রশ্ন তুলেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। অতঃপর এই ইস্যুটিকে কেন্দ্র করে বর্তমানে তুমুল শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
সে খবর নুসরাত জাহনের নজরে আসতেই কলকাতা পুলিশের সাইবার সেলকে সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করার আরজি জানান সাংসদ-অভিনেত্রী। টুইট করে নুসরাত বলেন, এই ধরনের কাজ কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়। আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করা হচ্ছে। কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগকে আরজি জানাচ্ছি, দয়া করে তারা যেন সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করেন। প্রয়োজনে আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত আমি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর