× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

মসজিদে বিস্ফোরণের মামলায় তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৬:৫১

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লারবাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির আট কর্মকর্তা-কর্মচারী আজ বিকালে জামিনে মুক্ত হয়েছেন। তার আগে দুপুরে তাদের জামিন মঞ্জুর করেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আফতাবুজ্জামান। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দুদিনের রিমান্ড শেষে তিতাসের আট কর্মকর্তা-কর্মচারীকে আদালতে হাজির করে সিআইডি। আদালতে আসামি পক্ষের আইনজীবী জামিন আবেদন করলে পরবর্তী শুনানির দিন পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন বিচারক। এ মামলায় পরবর্তী শুনানির তারিখ আগামী ২৮শে অক্টোবর।
জামিনপ্রাপ্তরা হলেন, তিতাসের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক মাহামুদুর রহমান রাব্বী, সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মো. মুনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী মো. আইউব আলী, হেলপার মো. হানিফ মিয়া ও কর্মচারী মো. ইসমাইল প্রধান।
১৯শে সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ফতুল্লার বিভিন্ন এলাকা থেকে তিতাসের আট কর্মকর্তা কর্মচারীকে গ্রেপ্তার করে সিআইডি। ওইদিন বিকেলে তাদের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। সোমবার তাদের আদালতে হাজির করা হয়।
৪ঠা সেপ্টেম্বর রাতে সদর উপজেলার পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মসজিদের ইমাম, মুয়াজ্জিন, জেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষার্থী, সাংবাদিক ও শিশুসহ ৪০ জন দগ্ধ হন।
তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা প্লাস্টিক সার্জারি ও বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এ পর্যন্ত ৩৩ জনের মৃত্যু হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর