× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

‘আমরা শিল্পীরাও সহযোগিতা করছি’

বিনোদন

মাজহারুল ইসলাম তামিম | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:০২

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। করোনার এই সময়ে গত ৯ই জুন থেকে ঝুঁকি নিয়েই কাজ শুরু করেছেন তিনি। সকল স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে এখন নিয়মিত শুটিং করছেন বলে জানিয়েছেন তিনি। অভিনয় করেছেন বেশকিছু নাটকে। টয়া মানবজমিনকে বলেন, এখন তো আগের মতো নিয়মিত কাজ শুরু করে দিয়েছি। ব্যস্ততাও বেড়ে গেছে। তবে করোনার কারণে এখন নাটকের বাজেট অনেক কমে গেছে। বড় বাজেটের কাজ এখন কম হচ্ছে।
পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। সবাই একটা সংকটকালীন সময় পার করছে। আমরা শিল্পীরাও সহযোগিতা করছি। দিনশেষে আমরা সবাই তো একই ইন্ডাস্ট্রির। সবার সুবিধা-অসুবিধা আমাদেরই দেখতে হবে। অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল ‘টয়া টিউব’ নিয়ে সক্রিয় টয়া। ইউটিউবার টয়া জানালেন দর্শকদের বিনোদন দেয়াই হচ্ছে তার মূল পরিকল্পনা। এ ব্যাপারে তিনি বলেন, সব সময় দর্শকদের নিয়ে ভাবি। নাটকে তো দর্শকরা আমাকে বিভিন্ন চরিত্রে দেখতে পায়ই। ব্যক্তি জীবনে আমি কেমন সেটা জানার আগ্রহ আছে আমার ভক্তদের। তাদের জন্যই ইউটিউবে সক্রিয় আছি। ‘টয়া টিউব’ নিয়ে অনেক রকম পরিকল্পনা আছে। আশা করি ভক্ত-দর্শকরা পাশে থাকবেন। ‘বেঙ্গলি বিউটি’র পর আর কোনো সিনেমায় দেখা যায়নি টয়াকে। কেন? উত্তরে তিনি বলেন, আসলে ওই রকম ভালো কোনো গল্প পাইনি। পেলে তো কবেই করে ফেলতাম। সিনেমায় কাজের কথা হয়েছিল। করোনার কারণে আর হয়ে উঠলো না। সামনে ওয়েব ফিল্মে কাজ করতে পারি। কয়েকজন নির্মাতার সঙ্গে কথা হয়েছে। অভিনয়ের বাইরে অন্য কিছু করতে চান? টয়া বলেন, টুকটাক ব্যবসা করার চিন্তা আছে। এদিকে চলতি বছরের ফেব্রুয়ারির ২৯ তারিখে বিবাহবন্ধনে আবদ্ধ হন টয়া। তার সংসার জীবন কেমন কাটছে জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ্‌। এখন পর্যন্ত ভালোই যাচ্ছে। লাইফ পার্টনার হিসেবে শাওন খুবই ভালো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর