× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

শুভ সূচনায় ম্যান সিটির রেকর্ড

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:৪৬

লীগ শিরোপা পুনরুদ্ধারের মিশনের শুরুটা বেশ কঠিন ছিল ম্যানচেস্টার সিটির। গত মৌসুমে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে দুইবারের দেখাতেই হেরেছিল পেপ গার্দিওলার দল। নিজেদের মাঠে ২-০ গোলে আর ফিরতি পর্বে প্রতিপক্ষের মাঠে হেরেছিল ৩-২ ব্যবধানে। নতুন মৌসুমটা সিটিজেনরা শুরু করেছে উলভারহ্যাম্পটনের মাঠে। এবার আর সিটিজেনদের বিপক্ষে পেরে ওঠেনি উলভস। সোমবার রাতে উলভসকে ৩-১ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে ম্যানচেস্টারের আকাশী-নীলরা। এ জয়ে ম্যান সিটি গড়েছে রেকর্ড। টানা ১০ বার জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগ শুরু করা একমাত্র দল তারা।

গত মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লীগের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা কেভিন ডি ব্রুইনার গোলে লিড নেয় ম্যান সিটি।
২০তম মিনিটে এই বেলজিক মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির নির্দেশ দেন রেফারি। সফল স্পটকিক থেকে সফরকারীদের এগিয়ে দেন ডি ব্রুইনা। ৩২তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বলে ব্যবধান বাড়ান তরুণ ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন।

গত মৌসুমে উলভসের মাঠে প্রথমে দুই গোল দিয়ে পরে তিন গোল হজম করে হেরে যায় ম্যানচেস্টার সিটি। এবারো তেমন কিছুরই ইঙ্গিত দিচ্ছিল স্বাগতিকরা। তবে বিরতির পর প্রথম পাঁচ মিনিটে তিনটি গোলের সুযোগ হাতছাড়া করে উলভস। ৭৮ মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমিনেস।

ম্যাচের যোগ করা সময়ে স্কোরলাইন ৩-১ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর