× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

ঝোড়ো ব্যাটিংয়ে নিজেই চমকে গেছেন ভিলিয়ার্স

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১১:৩৩

এবি ডি ভিলিয়ার্স ব্যাট হাতে ঝড় তুলবেন- এটা সবার কাছে স্বাভাবিক ঘটনা। সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ত্রয়োদশ আইপিএলে নিজের প্রথম ম্যাচে ৩০ বলে ৫১ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। এমন ইনিংসে নিজেই চমকে গেছেন ৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। শুধুমাত্র ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলছেন ভিলিয়ার্স। করোনা মহামারির কারণে সব ক্রিকেটাররাই ছিলেন লম্বা সময়ের বিরতিতে। অন্যদের বিরতি মার্চে শুরু হলেও ভিলিয়ার্সের বিরতিটা শুরু হয়ে আরো আগে। বিগ ব্যাশ লীগে গত ২৭শে জানুয়ারি শেষবার ব্যাট হাতে নেমেছিলেন। মাঝে কেটে গেছে ৮ মাস! এরপর গতকাল সোমবার ব্যাট হাতে ২২ গজে নামলেন।
দ্বাদশ ওভারে ক্রিজে গিয়ে করলেন প্রত্যাশা মেটানো ব্যাটিং। ম্যাচের পর ভিলিয়ার্স কথা বলেছেন লম্বা সময় পর দুর্দান্ত ব্যাটিং নিয়ে। তাকে প্রশ্ন করা হয়, ‘ভিলিয়ার্সের ব্যাট থেকে এমন ইনিংস নতুন কিছু নয়।’ তবে মিস্টার ৩৬০ ডিগ্রি উত্তর দিলেন ভিন্ন, ‘আমার কাছে এই ইনিংসটা বিস্ময়কর লেগেছে। সত্যি বলতে আমি নিজেই নিজেকে চমকে দিয়েছি। একজন ৩৬ বছর বয়সী ক্রিকেটার যিনি লম্বা সময় ছিলেন ক্রিকেটের বাইরে। দলে তরুণ তারকাদের ভিড়ে শুরুটা ভালো করতে পারাটা তৃপ্তিদায়ক।’ ডি ভিলিয়ার্সের ৪ বাউন্ডারি ও দুই ছক্কায় সাজানো ৩০ বলে ৫১ রানে ভর করে ১৬৩ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করায় বেঙ্গালুরু। বোলারদের নৈপুণ্যে ১০ রানের জয় দিয়ে আসর শুরু করেছে বিরাট কোহলির দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর