× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৩২

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে দায়ের করা মামলায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, নুরের বিরুদ্ধে মামলা হয়েছে। সেটা পুলিশ তদন্ত করছে। যেভাবে অ্যাড্রেস করা দরকার সেভাবেই পুলিশ তদন্ত করছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় নুরসহ ছয়জনকে আসামি করা হয়। ওই মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে নামলে মঙ্গলবার ভিপি নুরসহ ছয়জনকে আটক করে পুলিশ। তবে ঘণ্টাখানেকের মধ্যেই তাদের ছেড়ে দেয়া হয়।
পরে আজ মঙ্গলবার নুরের বিরুদ্ধে অপহরণ, পারস্পরিক সহযোগিতায় ধর্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় আরেকটি মামলা দায়ের করে ওই তরূণী। মামলাটিতে ছয়জনকে পৃথক পৃথক অভিযোগে আসামি করা হয়েছে।

মামলার ছয় আসামি হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরু (২৫), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহহিল কাফি (২৩)।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Zahurul Chowdhury
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৯:৪৭

শাসক শ্রেণীর অত্যচারে দিনে দিনে সবার ধর্য্যের বাঁধ ভেঙে যাচ্ছে

Ashraful Alam
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৪:৫৮

হাজার হাজার নারী ধর্ষণের শিকার হয়েও বিচার পাচ্ছে না। অনেক সময় পুলিশ মামলা ও নেয় না আর নুর সহায়তা করেছে বলে মামলার সাথে সাথে ই গ্রেফতার? পাবলিক বুঝতে পারে ডালমে কুচ কালা হ্যায়।

Kazi
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৪:৪০

আশাকরি তিনটি মন্তব্যই যথেষ্ট। স্বয়ং মন্ত্রী পুলিশের মিথ্যা ভুয়া সাজানো মামলার সমর্থক ।

masud
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:২০

Digital Bangladesh !! Digital Rape ! ধর্ষণের ৯ মাস পর টের পেল সে ধর্ষিত হয়েছে !!

Zaman
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৫৭

ধর্ষণ কি শুধু ছাত্র অধিকার সংরক্ষনের নেতৃস্থানীয় ছেলেরাই করল ? ওদের দমানোর জন্য অন্য কোন পন্থা খুঁজে পাওয়া যায়নি সম্ভবত।

shiblik
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:২৭

বাংলাদেশকে ধর্ষণ করছে কে বা কাহারা?

AbdurRahim
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৩৯

ধর্ষণের ৯ মাস পর টের পেল সে ধর্ষিত হয়েছে !

Munir Hossain
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৩১

আল্লাহ্ সব দেখেন ও শোনেন ভারতের বডি গাড নিয়ে চলাফেরা করেন। আর মানুষের উপর যুলুম করেন। এক দিন আসবে। আর সেই দিন শুধু আফসোস করা ছাড়া আর কিছুই করার থাকবে না আপনাদের

অন্যান্য খবর