× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

বার্সেলোনা ছেড়ে ইন্টার মিলানে ভিদাল

খেলা

স্পোর্টস ডেস্ক | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৩২

বার্সেলোনা ছেড়ে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যোগ দিলেন আরতুরো ভিদাল। ৩৩ বছর বয়সী এই চিলিয়ান মিডফিল্ডারকে ১০ লাখ ইউরোতে দলে ভিড়িয়েছে ইন্টার। আজ (মঙ্গলবার) আনুষ্ঠিকভাবে বিষয়টি নিশ্চিত করে ক্লাবটি। ঐতিহ্যবাহী ইন্টার মিলানে ভিদালের বাৎসরিক পারিশ্রমিক হবে ৬০ লাখ ইউরো। সংবাদমাধ্যম গোলডটকম জানিয়েছে, ভিদালের সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি করেছে ইন্টার। তবে বাড়তি এক বছর থাকার অপশনও রাখা হয়েছে চুক্তিপত্রে।

২০১৮তে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে ন্যু ক্যাম্পে আসেন ভিদাল। সব প্রতিযোগিতায় ৯৬ ম্যাচে ১১ গোল ও ১০টি অ্যাসিস্ট করেন তিনি। ইন্টার মিলান কোচ আন্তেনিও কন্তের অধীনে এর আগে জুভেন্টাসে খেলেছেন ভিদাল।
জুভদের হয়ে টানা তিনটি সিরি আ লীগ শিরোপা জেতেন তিনি।

ভিদালের আগে বার্সা ছেড়ে সেভিয়ায় নাম লেখান বার্সেলোনার আরেক মিডফিল্ডার ইভান রাকিতিচ। ন্যু ক্যাম্প ছাড়ার দৌড়ে আছেন নেলসন সেমেদোও। রক্ষণভাগের এই খেলোয়াড়ের সম্ভাব্য গন্তব্য ইংলিশ ক্লাব উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর