× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গলাচিপায় মশাল মিছিল

অনলাইন

গলাচিপা প্রতিনিধি | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৩৩

ডাকসুর সাবেক ভিপি নূরের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে তার গ্রামের বাড়ি চরবিশ্বাস বাজারে মঙ্গলবার সন্ধ্যায় মশাল মিছিল করা হয়। মিছিলের নেতৃত্ব দেন মহিবুল্লাহ এনিম। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সদস্য আবু নাঈম, আমিনুল ইসলাম, কামরুল ইসলাম, জুয়েল, সাইফুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, বিভিন্ন অন্যায় অনিয়মের বিরুদ্ধে কথা বলার জন্য ভিপি নূরের কন্ঠরোধ করার চেষ্টা চালাচ্ছে সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
NARUTTAM KUMAR BISHW
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১২:৩৭

We should think that, we are not living in east Pakistan, it is Bangladesh. Its is country of 30 Lac late freedom fighters.

MD Naim badsha
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:১১

আমার বিশ্বাস একদিন ভিপি নূর তার আসা পূর্ণ হবে হবেই । আমি তার একজন সদস্য আর ।।আমার একটা দাবি সরকারের কাছে আপনার সমস্যা কি আপনি আমি এবং আমার বুঝতে পারছি না ভিপি নূর একজন সদ লোক ।সব সময় সত্যি কথা বলেন তার জন্য কি তাকে এই কঠোর দেন । অনেক দৃঃখ লাগে । একটি কথা আছে জে সত্য কথা ভাত নাই ।আগে সুনতাম দাদা দাদির,নানা নানির, কাছে । কিন্তু এখন দেখি নিচ চোখে । বেচারা জেটা সত্যি সেটাই তো সে বলে। Really Really খারাপ লাগে ।আর আমারা আপনার সাথে আছি ভিপি নূর সাহেব । আপনি এগিয়ে যান। দোয়া রইল আমার এবং আমাদের সবার ।। মোঃ নাইম কাজি (রাংগাবালি)

সুজন
২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:২৯

সহমত পেশ করছি

অন্যান্য খবর