× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের নতুন সভাপতি শাব্বির সম্পাদক আবিদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৮:৩৪

সিলেটের কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার ক্লাব সদস্যদের সর্বসম্মতিক্রমে দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি মো. শাব্বির আহমেদকে সভাপতি ও দৈনিক সিলেটের ডাক এর প্রতিনিধি মো. আবিদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এর আগে ক্লাবটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় প্রেস ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ক্লাবটির বার্ষিক প্রতিবেদন পেশ করেন। সাধারণ সভা শেষে বিকাল ৪টায় শুরু হয় দ্বিতীয় অধিবেশন। এ অধিবেশনে প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তোলায় বিনা প্রতিদ্বন্দিতায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলীম (সবুজ সিলেট), সহ-সভাপতি মঈন উদ্দিন মিলন (দৈনিক বিজয়ের কণ্ঠ), যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুল হক (দৈনিক উত্তরপূর্ব), কোষাধ্যক্ষ সোহেল রানা (সিলেট বাণী), অফিস সম্পাদক আনোয়ার সুমন (ফটো সাংবাদিক), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আলী হোসেন (একাত্তরের কথা), শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান (শুভ প্রতিদিন), পাঠাগার সম্পাদক আকবর রেদওয়ান মনা (শ্যামল সিলেট), কার্যকরী সদস্য শফিক আহমদ কালাম, আব্দুল জলিল (দৈনিক জালালাবাদ), ফখর উদ্দিন (ফটো সাংবাদিক), নুরুল মুত্তাকিন ও শাহিন আলম।
সাধারণ সদস্যরা হলেন- রুহুল আমীন বাবুল, সেলিম খন্দকার, রাসেল আহমদ, আল জাবের, আব্দুল হামিদ, লবীব আহমদ, ফারুক আহমদ, তুহিন বক্স, শিব্বির আহমদ ও কামরান উদ্দিন রায়হান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর